মুসলিম ছেলেকে বিয়ে করতে চলেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা - Majaru.com

Breaking

Post Top Ad

Tuesday 18 June 2024

মুসলিম ছেলেকে বিয়ে করতে চলেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা

 


মুসলিম ছেলেকে বিয়ে করতে চলেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা




মুসলিম ছেলেকে বিয়ে করতে চলেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সোনাক্ষী হিন্দু থাকবেন নাকি মুসলিম হবেন তা জানতে প্রতিবেদনটি শেষ পর্যন্ত দেখুন ।


যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয় তাহলে সোনাক্ষী সিনহা তার দীর্ঘদিনের প্রেমিক জহির ইকবালের সাথে 23 জুন বিয়ে করতে চলেছেন। এই দম্পতি তাদের অভিনব বিয়ের আমন্ত্রণ পাঠিয়েছেন যার সাথে ব্যক্তিগত স্পর্শ রয়েছে। অভিনেত্রীকে বিয়েতে বিশাল উপহার দেওয়ার ইচ্ছাও প্রকাশ করেছেন অভিনেতা ত্বহা শাহ। ত্বহা শাহ জহির ইকবালের সাথে সোনাক্ষী সিনহার বিয়ে নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন।


জহির ইকবালের সাথে তার বিয়ের খবর ভাইরাল হওয়ার পর থেকে বর্তমানে সকলের চোখ সোনাক্ষী সিনহার দিকে। অভিনেত্রী যখন তার স্বামীর পরিবারের সাথে বন্ধনে ব্যস্ত, তখন বর তার সেরা ভ্রমণ উপভোগ করছেন।


সমস্ত জল্পনা-কল্পনার মধ্যে, অভিনেতা তাহা শাহ, যিনি সঞ্জয় লীলা বানসালির হীরামান্ডি: দ্য ডায়মন্ড বাজার-এ সোনাক্ষীর সাথে কাজ করেছিলেন। তিনি তাদের গুজব বিয়ের কথা বলেছেন।


একটি ইভেন্ট চলাকালীন মিডিয়ার সাথে আলাপচারিতার সময়, দ্রৌপদী আনলিশড অভিনেতা তাকে তার শুভেচ্ছা ও আশীর্বাদ জানান। সোশ্যাল নিউজ XYZ তাকে উদ্ধৃত করে বলেছে, "সোনাক্ষী সিনহা বিয়ে করছেন, তিনি বিয়ে করছেন, তাই না!? আমি সোনাক্ষী সিনহাকে ভালোবাসি। আমি তাকে অনেক আশীর্বাদ এবং শুভকামনা দিতে চাই এবং আমি তাকে একটি বিশাল উপহার দিতে চাই।"


কয়েকদিন আগেই ভাইরাল হয়েছিল এই জুটির বিয়ের আমন্ত্রণপত্র। বিয়ের তারিখ, অর্থাৎ 23 জুন এবং স্থানটিও উল্লেখ করা হয়েছে। দম্পতি অতিথিদের আনুষ্ঠানিক এবং উৎসবের পোশাক আসার জন্য অনুরোধ করেছিলেন এবং লাল পরার বিরুদ্ধে সতর্ক করেছিলেন। 


অভিনেত্রী এবং নৃত্যশিল্পী ডেইজি শাহ, যিনি আমন্ত্রণ পেয়েছেন বলে দাবি করেছেন যে তিনি সত্যিই এটি পছন্দ করেছেন কারণ এটি একটি 'সাধারণ বিবাহের আমন্ত্রণ' নয়। 


সিনিয়র অভিনেত্রী পুনম ধিলোনও বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন এবং তার নতুন যাত্রার জন্য শুভকামনা জানিয়েছেন। তিনি জহির ইকবালকে সোনাক্ষীকে খুশি রাখতে অনুরোধ করেছিলেন কারণ তিনি তাদের কাছে 'মূল্যবান'।

No comments:

Post a Comment

Post Top Ad